ads place here

আউটসোর্সিং এ আলাদীনের চেরাগ নেই

প্রতিটি শিক্ষার্থীর মুখে হাসি দেখতে চাই যারা ৫-১০ হাজার টাকা আয়ের জন্য অন্তত ৩ ঘণ্টা অনলাইনে কাজ করতে এবং শিখতে ইচ্ছুক, এখানে আলাদীনের চেরাগ নেই যে ঘষা দিলে ডলার আপনার অ্যাকাউন্ট এ জমা হবে, এই সেক্টর থেকে আয় করতে হলে পরিশ্রমী হতে হবে কাজ করতে সমস্যা হলে তার সমাধান খুঁজার চেষ্টা করতে হবে ভেঙ্গে পড়া যাবে না – কথাগোলও বলছিলেন DHUMAR এর Country ম্যানেজার রাকিব হাসান

America Base এই ওয়েবসাইট থেকে ফ্রিলাঞ্চেররা অনলাইন থেকে কি ভাবে আয় করতে হয় তার পদ্ধতি ফ্রিতে শিখতে শিখতে আয় করতে পারবে। সকল ইউজার কে আন্তরিকতার সহিত কাজ করার পরামর্শ দেন DHUMAR এর ঊর্ধ্বতন কর্মকর্তা জনাব জাফর ইমাম খান। তিনি আরও বলেন বাংলাদেশ থেকে বেকার সমস্যা দূর করা সম্ভব যদি শিক্ষার্থীরা ধৈর্যধারণ করে Outsourcing এর বিভিন্ন বিষয় যেমন Web Design, Graphic Design, CPA affiliate, SEO, Programming, Video editing ইত্যাদির উপর দক্ষতা বৃদ্ধি করে।

আমরা চাই একজন অদক্ষ শিক্ষার্থী ফ্রিতে ইন্টারনেট থেকে আয় করার উপায় ধাপে ধাপে শিখুক, কাজ করুক, আয় করুক – প্রতিষ্ঠানটির আরেক ঊর্ধ্বতন কর্মকর্তা এমনটি বলেন বাংলাদেশে ঢুমার এর সেবা প্রদানের চুক্তি স্বাক্ষর এর সময়। এ সময় আরও উপস্থিত ছিলেন FACT IDEA PRIVATE LTD. এর Senior Executive রিজভি।

উল্লেখ্য 15 May 2018 থেকে United States, Germany, Bangladesh এই তিনটি দেশে dhumar.net তাদের পরীক্ষামূলক সেবা প্রদান করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ads